Refund & Return Policy

রিটার্ন ও রিফান্ড পলিসি 

১। শপ থেকে প্রোডাক্ট কেনার সময় অবশ্যই শপে বিক্রয়কর্মীর সামনে চেক করে নিবেন। পরবর্তীতে সমস্যা হলে প্রোডাক্ট এর যদি ওয়ারেন্টি থাকে তবে তা ওয়ারেন্টির আওতাভূক্ত বলে গণ্য হবে। 

২। অনলাইনে অর্ডারকৃত প্রোডাক্ট গ্রাহক হাতে পাওয়ার পর যদি প্রোডাক্টে কোন মেনুফেকচারিং ত্রুটি থাকে তাহলে অবশ্যই ২৪ ঘন্টার মধ্যে নিয়ন টেকনোলজির হটলাইনে জানাতে হবে। সেক্ষেত্রে ভিডিও করে রাখা অত্যাবশ্যক। তবে অবশ্যই প্রডাক্ট এর গায়ে কোন স্ক্র্যাচ ফেলা যাবে না এবং প্রোডাক্ট এর বক্স অক্ষত রাখতে হবে, অন্যথায় সেই প্রোডাক্ট পরিবর্তন যোগ্য নয়। 

৩। অনলাইনে অর্ডারকৃত প্রোডাক্ট গ্রাহক হাতে পাওয়ার পর যদি প্রোডাক্টে দেখে মনে হয় তা আপনার অর্ডারকৃত প্রোডাক্ট নয় তাহলে বক্স খুলে ব্যবহার করলে এবং বক্স নষ্ট করলে সেই প্রোডাক্ট পরবর্তীতে  পরিবর্তন যোগ্য নয়।

৪। কোন ধরনের লাইসেন্সকৃত সফটওয়্যার ক্রয়ের পর তা রিটার্ন অথবা রিফান্ডযোগ্য নয়। 

৫। নির্দিষ্ট কারনে প্রোডাক্ট রিটার্ন দেয়ার পর মূল্য রিফান্ড করতে ৩ থেকে ১০ কার্যদিবস এবং অনলাইনে পেমেন্টের ক্ষেত্রে আরও বেশি সময় লাগতে পারে। 

৬। সম্মানিত গ্রাহকগন যদি পেমেন্ট করার সময় কোন প্রকার ক্যাশব্যাক পেয়ে থাকেন তাহলে রিফান্ড করার সময় ক্যাশব্যাকের সমপরিমান টাকা কেটে রাখা হবে। 

৭। বিকাশ/ রকেট/ নগদ/ কার্ড/ পস/ অনলাইন পেমেন্টের জন্য রিফান্ড চার্জ প্রযোয্য হবে। 

৮। অতিরিক্ত ফি যেমন ইএমআই চার্জ, মোবাইল ব্যাংকিং চার্জ, গেটওয়ে চার্জ, EFT চার্জ ইত্যাদি ফেরতযোগ্য নয়। 

৯।  বিক্রি হওয়া প্রোডাক্ট কোন উপযুক্ত কারণ ছাড়া ফেরত বা পরিবর্তন করা যাবে না। 

১০। ব্যবহৃত প্রোডাক্ট ফেরত দেয়া যাবে না। 

রিটার্ন ও রিফান্ড পলিসি যে সব কারণে বৈধ হবে নাঃ

১। অনিচ্ছাকৃত প্রোডাক্ট অর্ডার করেছি, এখন আমার এই প্রোডাক্ট দরকার নাই। 

২। প্রডাক্ট দেখার জন্য অর্ডার করা। 

৩। অর্ডার করার পর প্রোডাক্ট নিতে আগ্রহী নই। 

বিস্তারিত জানতে কল করুন নিচের নম্বরে। 

Scroll to Top
× How can I help you?